যমেক হাসপাতালের ৩২ জন কর্মকর্তা-কর্মচারীকে বিদায়ী সংবর্ধনা

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, মে ২, ২০১৯

যশোর প্রতিনিধি: একসঙ্গে বিদায়ী সংবর্ধনা নিচ্ছেন ৩২ জন কর্মকর্তা-কর্মচারী। যারা বিভিন্ন সময়ে কর্মস্থল থেকে অবসরে গেছেন। এ উপলক্ষ্যে যশোর মেডিকেল কলেজ ও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের অবসরপ্রাপ্ত ৩২ জন কর্মকর্তা কর্মচারীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ বুধবার আনুষ্ঠানিকভাবে এই বিদায় সংবর্ধনার আয়োজন করে। এ উপলক্ষ্যে হাসপাতালের সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় বক্তব্য রাখেন যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.গিয়াস উদ্দীন, বিএমএ যশোর জেলা শাখার সভাপতি ডা.একেএম কামরুল ইসলাম বেনু, স্বাচিপ যশোর জেলা শাখার সভাপতি ডা.আতিকুর রহমান খান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাসপাতালের সার্জারী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও দায়িত্বপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা.আব্দুর রহিম মোড়ল। বিদায়ীদের মধ্যে বক্তব্য দেন যশোর মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. এমএ শামসুল আরেফিন, হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডা. শ্যামল সাহা, ডা.মাহবুবুর রহমান, ডা.একে এম কামাল, ডা.খালেকুজ্জামান,ডা.মাহবুবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন হাসপাতালের আরএমও ডা.ওয়াহিদুজ্জামান ডিটু। উল্লেখ্য, যমেক হাসপাতালের বিভিন্ন সময়ে অবসরে যাওয়া ৩২ জন কর্মকর্তা-কর্মচারীকে এই সংবর্ধা দেয়া হয়েছে।

/আরএ

Comments