হামলার স্বীকার জবি প্রেসক্লাবের সভাপতিকে ফুল দিয়ে বরণ

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০১৯

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে হামলার স্বীকার জবি প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেয় তার সহকর্মী সাংবাদিকবৃন্দ। বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১১ টায় মাথায় ব্যান্ডেজ করা অবস্থায় মাস্টার্স ফাইনাল পরীক্ষা দিতে আসলে তার সহকর্মী  সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের মুল গেটে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এসময় উপস্থিত ছিলেন জবি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক জগেস রয়, সাংবাদিক নাফিস আলম চয়ন, ইমরান খাঁন, আরমান হাসান, সানাউল্লাহ আল ফাহাদ, আব্দুল্লাহ পাটোয়ারি, আসসাইফ সুবর্ণ, মাহমুদ তানজিদ, কাওসার, মাহমুদ ফরায়েজি, জারিন তাসনিম অর্ণি, তাবাসসুম মুনমুন, তামিমা মিম, আফিফা রিফাসহ আরো অনেকেই।

উল্লেখ্য গত সোমবার বেলা আনুমানিক সাড়ে তিনটার দিকে তার উপরে ছাত্রলীগের নেতা কর্মীরা হামলা করে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারি গ্রুপের কর্মীদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সোমবারে সশস্ত্র সংঘর্ষ সংঘটিত হয়। সেই সংঘর্ষ চলাকালে জবি প্রেসক্লাবের সভাপতি দৈনিক সংবাদের জবি প্রতিনিধি রাকিবুল ইসলামের দায়িত্ব পালনকালে তার উপর চড়াও হন ছাত্রলীগ কর্মীরা।

এসময় তাকে এলোপাথাড়ি আক্রমন ও মারধর করে মাথা ফাটিয়ে দেওয়া হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে পাসবর্তী সুমনা হাসপাতালে প্রেরণ করেন।। এই ঘটনায় তার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক ক্ষত সৃষ্টি হয়। তিনি সহ আরও ৬ জন সাংবাদিক এই ঘটনায় আহত হন। দুই দিন পর আজকে তার ফাইনাল পরিক্ষা থাকার কারণে আজকে ক্যাম্পাসে আসলে তাকে তার সহকর্মী ও বন্ধু বান্ধব ফুল দিয়ে বরণ করে নেয়।

Comments