প্রকাশ্যে বড় বড় রামদা নিয়ে ভোটারদের হুমকি দিচ্ছে আওয়ামী সন্ত্রাসীরা: মির্জা ফখরুল

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৮

একুশ নিউজ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসমলাম আলমগীর বলেছেন, এখন নির্বাচনের কোন পরিবেশ নেই। কয়েকদিন ধরে দেখছি আমাদের শীর্ষ নেতাদের উপর হামলা করছে আওয়ামী লীগ।

পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, সবচেয়ে দু:খজনক বিষয় রাষ্ট্রের পুলিশ প্রশাসনের সহযোগিতায় আওয়ামী সন্ত্রাসীরা এসব কাজ করছে।

বৃহস্পতিবার সকালে শহরের ঠাকুরগাঁওয়ের কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন ফখরুল।

মির্জা ফখরুল বলেন, ঠাকুরগাঁওতে কিছুদিন আগেও এসেছিলাম তখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ছিলো। গতকাল রাতে আসার পরে এখানে যা দেখলাম প্রকাশ্যে বড় বড় রামদা নিয়ে আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। এই আসনটি আমার হওয়ায় তারা এখানে এমনটা করছে বলে আমার মনে হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ আমাদের প্রচার প্রচারণা ঠেকানোর জন্য সাম্প্রদায়িক উস্কানি সৃষ্টি করছে। আমি ও আমার পরিবার সবসময় সাম্প্রদায়িক ছিলাম। আমরা সবাই একসাথে মিলেমিশে এই শহরে বসবাস করছি।

মির্জা ফখরুল আরো বলেন, আমরা শেষ পর্যন্ত নির্বাচন করবো। কারণ আমরা দেখিয়ে দিতে চাই যে এই দেশে সরকারের অধিনে কখনো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।   

এসময় জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার উদ্দেশ্য সৈয়দপুর বিমান বন্দরের পথে রাওনা হন।

/এসএস

Comments