শাহজাদপুরে কিশোরী গণধর্ষণ ও হত্যার ঘটনায় ইউপি সদস্য সহ আটক ৩

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৯

আব্দুল্লাহ আল মারুফ, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে কিশোরী পলি (১৩) খাতুন গণধর্ষণ ও হত্যার দায়ে তিনজনকে আটক করেছে পুলিশ।
বুধবার রাতে উপজেলার নরিনা ইউনিয়নের যুগ্নীদহ গ্রামে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, উপজেলার নরিনা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আব্দুল জলিল, একই গ্রামের ফিরোজুল ইসলাম ও নুর মোহাম্মদ মুন্সী।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাজা গোলাম কিবরিয়া জানান, পলি খাতুন গণধর্ষণ ও বিষপানে হত্যার ঘটনায় কিশোরীর বাবা সাইফুল ইসলাদ বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলা করার পর ওই রাতেই তিন জনকে আটক করা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যার আগে মাঠে শাক তুলতে যায় পলি । এ সময় তাকে একা পেয়ে তিনজন মিলে জোর করে ধর্ষণ করে। ধর্ষণের পর পলিকে কিটনাশক খাওয়ায়।

অসুস্থ অবস্থায় সন্ধ্যার পর বাড়িতে গিয়ে তার বাবা-মাকে ক সবকিছু খুলে বলে। পরে মুমূর্ষু অবস্থায় এলাকাবাসীর সহযোগীতায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

/আরএ

Comments