পরকীয়ার জেরে স্ত্রী ও ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

আব্দুল্লাহ আল মারুফ, সিরাজগঞ্জ প্রতিনিধি: বড় ভাই জিন্নাহকে (৩৮) শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জিন্নাহ ওই গ্রামের আমির আলীর ছেলে। ঘটনার পর থেকে ছোট ভাই বেলাল হোসেন ও জিন্নাহর সাবেক স্ত্রী পলাতক থাকলেও তাদের মা মাহেলা বেগমকে আটক করেছে পুলিশ।

প্রতিবেশীরা জানান, জিন্নাহর স্ত্রী হাসিনা খাতুনের সাথে তার দেবর বেলাল হোসেনের পরকীয়া সম্পর্ক ছিলো। একপর্যায়ে বেলাল হোসেন তার ভাবী হাসিনাকে নিয়ে পালিয়ে যায় এবং বিয়ে করে।

এ ঘটনার পর থেকে জিন্নাহর সঙ্গে বেলালের দ্বন্দ্ব চলে আসছিলো। সকালে স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে দুই ভাই, তাদের মা মাহেলা ও স্ত্রী হাসিনার সাথে ঝগড়া হয়। একপর্যায়ে দুপুরে জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে তারা।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহম্মেদ জানান, দুপুরে ঘরের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের ছেলের দাবি চাচা বেলাল, মা হাসিনা ও দাদী মাহেলা তার বাবাকে হত্যা করেছে।

তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল তথ্য জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা মাহেলাকে আটক করা হয়েছে।

/আরএ

Comments