অশ্রুসিক্ত বিদায় সংবর্ধনা পেলেন ইউএনও মাসুম রেজা

অশ্রুসিক্ত বিদায় সংবর্ধনা পেলেন ইউএনও মাসুম রেজা

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, জুলাই ৩, ২০১৯

অনিক সিকদার, বালিয়াকান্দি(রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজাকে বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী কর্মকর্তার সহধর্মী ইমি রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) শাহ মোঃ সজিব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এমএ হান্নান মোল্লা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অজয় কুমার হালদার।

উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত, বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কুতুব উদ্দিন মোল্যা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার, সহ-সভাপতি সমীর কান্তি বিশ্বাস, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ।

বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস আলী সরদার, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি রনজিৎ পাল, সরকারী প্রাইমারী শিক্ষক সমিতির সভাপতি মোঃ শহিদুল ইসলাম, নির্ম্মল সাংস্কৃতিক একাডেমির অধ্যক্ষ উত্তম গোস্বামী প্রমূখ।

এসময় বিদায়ী ইউএনও মোঃ মাসুম রেজা বলেন,বালিয়াকান্দির মানুষের কাছ থেকে আপনের থেকেও বেশী ভালোবাসা পেয়েছি।বালিয়াকান্দির অনেক উন্নয়নমূলক কাজ শেষ করে যেতে পারলাম না যা পরবর্তী ইউএনও মহাদয় এসে শেষ করবে।ভুলে যাবেন না আমাকে।যেকোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন।আমাকে যেভাবে সহযোগীতা করেছেন আমার পরে যে ইউএনও মহাদয় আসবে তাকেও এভাবেই সহযোগীতা করবেন। এসময় অনেক বক্তা আবেগপূর্ণ ও অশ্রুসিক্ত হয়ে পড়েন।

আলোচনা সভা শেষে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজাকে ক্রেস্ট প্রদান করা হয় এবং উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বিদায় জানানো হয়।

এমএম/

Comments