বালিয়াকান্দিতে সুবিধাভোগী ১৫ টি পরিবারের মাঝে ব্যারাকের চাবি হস্তান্তর

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯

অনিক সিকদার,বালিয়াকান্দি(রাজবাড়ী)প্রতিনিধি: রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে অসহায় ও দারিদ্র জনগোষ্ঠীর মাঝে সরকারি আশ্রয়ণ প্রকল্পের চাবি হস্তান্তর অনুষ্ঠান আয়োজিত হয়।

শেখ হাসিনা সরকার আপনাদের জন্যে কাজ করে যাচ্ছে। যাদের জমি নেই, থাকার ঘর নেই তাদেকে সরকার ঘর নির্মাণ করে দিচ্ছে। যাদের জমি আছে ঘর নেই তাদেরকেও সরকার ১ লক্ষ টাকা দিয়ে ঘর করে দিচ্ছে। সরকার আপনাদেরকে আশ্রয়ণ প্রকল্পের ৩ টি ইউনিটের মোট ১৫ টি ঘর নির্মান করে দিয়েছে। এই ঘরে আপনারা থাকবেন। এর রক্ষণা বেক্ষণার দায়িত্ব আপনাদের। আপনারা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, যাদের প্রতিবন্ধি সন্তান আছে তাদের সন্তানেরাও ভাতাসহ আপনারা সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা পাবেন।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দিলালপুর আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী ১৫ টি পরিবারের মাঝে ব্যারাকের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যেকালে রাজবাড়ী জেলা প্রশাসক মো. শওকত আলী এ কথা বলেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে , উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজার সভাপতিত্বে এসময় জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার উপস্থিত ছিলেন।

বিআইজে/

Comments