বালিয়াকান্দিতে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

অনিক সিকদার,বালিয়াকান্দি(রাজবাড়ী)প্রতিনিধি:  “জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর : প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে দিবসটি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে এসে শেষ হয়।

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসএম আল কামালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম। অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন মেডিকেল অফিসার (এমসিএইচ- এফপি) ডাঃ জাহিদুজ্জান জাহিদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নবাবপুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্রের সাব এ্যাসিসটেন্ট কমিউনিট মেডিকেল অফিসার মোঃ আহম্মদ আলী।

 

Comments