প্রিজাইডিং অফিসারকে পক্ষপাতমূলক কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে: কমিশনার কবিতা খানম

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৯

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, অন্যায়ের কাছে নতিস্বীকার না করে সকলকে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। সৎ থাকলে কেউ প্রভাবিত করার চেষ্টা করবে না।

বৃহস্পতিবার যশোরের বাঘারপাড়ায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটগ্রহন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রিজাইডিং কর্মকর্তাদের উদ্দেশ্যে কবিতা খানম বলেন, প্রিজাইডিং অফিসার ভোট কেন্দ্রের একজন বিচারক। তাই তাদেরকে পক্ষপাতমূলক কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। প্রত্যেক প্রার্থী যেন সবার কাছে শুধুমাত্র প্রার্থী হিসাবে বিবেচিত হয়।

উপস্থিত প্রিজাইডিং কর্মকর্তাগণ

তিনি আরো বলেন, ভোটগ্রহন যাতে প্রশ্নবিদ্ধ না হয় । স্বচ্ছ ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য যা প্রয়োজন তাই করতে হবে। ভোট কেন্দ্রে পরিবেশ বিঘ্নকারী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না । একই সাথে সবাই কে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে।

বাঘারপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন যশোরের জেলা প্রশাসক আব্দুর আওয়াল। বিশেষ অতিথি ছিলেন খুলনা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী, যশোরের পুলিশ সুপার বিপিএম পিপিএম মঈনুল হক, সিনিয়র জেলা নির্বাচন অফিসার হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত, বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন প্রমূখ।

/আরএ

Comments