বাবুগঞ্জে গভীর রাতে উপ-সহকারি কৃষি কর্মকর্তাকে হত্যা চেষ্টা

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

রুবেল সরদার, বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান সুরুজ সিকদারের বাসায় গভীর রাতে চেতনা নাশক স্প্রে করে হত্যা চেষ্টা করেছে একটি চক্র বলে জানাগেছে।

এ ঘটনা ঘটে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ক্ষদ্রকাঠী গ্রামের সুরুজ সিকাদারের নিজ বাড়িতে। জানাযায়, চেতনা নাশক স্প্রে প্রয়োগের মাধ্যমে সবাইকে অচেতণ করে গ্রীল কেটে ভিতরে প্রবেশ করার চেষ্টা করে ওই চক্রটি।

গ্রীলকাটার শব্দ শুনে পাশের ফ্লাটে থাকা শুরুজের ছোট ভাই শাহরিয়ার বাবু সবাইকে ফোন করলে স্থানীয়রা ছুটে আসে । এসময় ওই চক্রটি হত্যা চেষ্টায় ব্যর্থ হয়ে বাবুকে ও সুরুজকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

খবর পেয়ে তাৎক্ষনিক এয়ারপোর্ট থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে অচেতন সুরুজ সিকাদর(৩০),স্ত্রী সুরাইয়া রহমান,শিশু কন্যা সাদিয়া রহমান শাজনিন(৭),মাহাজাবিন রহমান তাছনিন(৪) কে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান সুরুজ সিকদার বনেল, পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে আমি ও আমার পরিবারকে হত্যার উদ্দিশ্যে একটি চক্র এ ধরনের ঘটনা ঘটিয়েছে। এর আগে আমাকে বহুবার বিভিন্ন মাধ্যমে হত্যার হুমকি দিয়েছে পারিবারিক শত্রুরা।

এয়ারপোর্ট থানার ওসি মাহবুব উল আলম বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ভুক্তভোগীর পরিবারের চিকিৎসার খোজ খবর নিতে সেবাচিম হাসপাতালে ছুটে যান সাবেক উপজেলা চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম খালেদ হোসেন স্বপন।

Comments