১৮ নভেম্বর থেকে জাবির প্রথম বর্ষের সাক্ষাৎকার

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৮

আল-আমীন, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তির সাক্ষাৎকার শুরু হবে আগামী ১৮ নভেম্বর (রবিবার)।

বৃহস্পতিবার (১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষ) ও ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সচিব আবু হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘গতকাল ভর্তি পরীক্ষা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রথম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার (ভাইবা) আগামী ১৮, ১৯, ২০ এবং ২২ নভেম্বরে অনুষ্ঠিত হবে। ২১ নভেম্বর বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় ওই দিন সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে না।’

তিনি আরও জানান, ‘কোন ইউনিটের সাক্ষাৎকার কোন দিন অনুষ্ঠিত হবে সেটা সংশ্লিষ্ট অনুষদের ডিনরা নির্ধারণ করবেন। ছোট ছোট ইউনিটগুলোর সাক্ষাৎকার একদিন আর বড় বড় ইউনিটগুলোর সাক্ষাৎকার দুই দিনব্যাপী হবে। আমরা কোন ইউনিটের সাক্ষাৎকার কবে সেটা নিয়ে কাজ করছি, আশা করছি ৫ অথবা ৬ নভেম্বরর মধ্যে জানাতে পারব। বিস্তারিত সময়সূচি পরবর্তী সময়ে জাতীয় সংবাদ পত্র ও বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইট (ক্লিক করুন) থেকে জানান হবে।’

‘এ, ডি, এইচ ইউনিটে আসন সংখ্যার ১০ গুণ পর্যন্ত এবং বি, সি, সি1, ই, এফ, জি, আই ইউনিটে আসন সংখ্যার ৫ গুণ পর্যন্ত ভাইবায় ডাকা হবে এবং বিভিন্ন কোটার আবেদন ২৮,২৯,৩০ নভেম্বর শুরু হবে বলেও তিনি জানান।

/আরএ

Comments