হ্যান্ডকাপসহ জামায়াত নেতা ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ আটক ৫

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৮

একুশ নিউজ: পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলা জামায়াত সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপসহ ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ আটক ৫জনকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২ অক্টোবর) ভোররাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রুবেল হোসেন, জামায়াত সমর্থক খায়রুল ইসলাম, আফজাল হোসেন, সুরুজ মিয়া ও আব্দুল মজিদ।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ বলেন, ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে উল্লাপাড়া উপজেলা জামায়াতের সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদের বিরুদ্ধে সন্ত্রাসী ও নাশকতায় অভিযোগে ১৬টি মামলা রয়েছে। রয়েছে গ্রেপ্তারি পরোয়না। গতকাল সোমবার (১ অক্টোবর) দুপুরে চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান ছিল।

আত্মীয় হিসেবে ওই অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিত থাকার খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানার এসআই রিপনসহ ছয় পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে। এ সময় পুলিশের হাতে আটক হন ওই জামায়াত নেতা।

পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পরিয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী ও তার আত্মীয় কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম খোকা এবং ছাত্রলীগ নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যান। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

ওই ঘটনায় সোমবার রাতেই থানার এসআই রিপন কুমার সাহা বাদী হয়ে জামায়াত ও আওয়ামী লীগের ৭৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়।

/আরএ

Comments