মেধাবী ও সৃজনশীল নেতৃত্ব বিকাশে ইশা ছাত্র আন্দোলন কে কাজ করতে হবে

প্রকাশিত: ৭:৪৮ পূর্বাহ্ণ, মে ৯, ২০১৮

একুশনিউজ২৪:বর্তমান ছাত্র সংগঠনগুলো রাজনৈতিক দলের ক্ষমতার সিঁড়ি হিসাবে ছাত্রদের ব্যবহার করার কারণে ছাত্র সংগঠনগুলোর প্রতি সাধারণ শিক্ষার্থীদের নেতিবাচক ধারণা তৈরি হয়েছে।যার ফলে ভবিষ্যৎ বাংলাদেশে নেতৃত্ব সংকট তৈরি হবে,ইশা ছাত্র আন্দোলন-এর নেতৃবৃন্দকে এর থেকে উত্তরণের পথ বের করতে হবে

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ-এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ’র পরিচালনায় রাজধানী ঢাকার একটি মিলনায়তনে গত ৫ থেকে ৮ মে’১৮ইং,৪দিনব্যাপী কর্মী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

১-৩১ মে’১৮ দাওয়াতী মাস

প্রশিক্ষণ কর্মশালায় আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী,রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন,ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ,ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম,সেক্রেটারি জেনারেল এম. হাছিবুল ইসলাম,সাবেক জয়েন্ট সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী,জয়েন্ট সেক্রেটারি জেনারেল এস.এম. এমদাদুল্লাহ ফাহাদ।

৪দিনব্যাপী কর্মী প্রশিক্ষণ কর্মশালায় সারাদেশ থেকে আগত কর্মীদের উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন মেধাবী ও সৃজনশীল নেতৃত্ব বিকাশে ইশা ছাত্র আন্দোলন কে কাজ করতে হবে, মেধা, যোগ্যতা, উন্নত আমল ও দেশে ইসলামী হুকুমুত প্রতিষ্ঠায় সর্বোচ্চ ত্যাগের পরিধিকে প্রসারিত করতে হবে।

আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম কাওছার আহমাদ, সাবেক কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আ.হ.ম. আলাউদ্দীন, সাবেক কেন্দ্রীয় ছাত্রকল্যাণ সম্পাদক মুফতি এইচ এম কাওছার বাঙ্গালীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

 

Comments