মুন্সিগঞ্জ-১আসনের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ-১ আসনের প্রার্থী কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে দলের শ্রীনগর শাখা কার্যালয়ে সিরাজদিখান ও শ্রীনগরের সকল সহযোগী সংগঠন ও ইউনিয়ন প্রতিনিধি গণের সমন্বয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

যৌথ সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি, অধ্যাপক আশরাফ আলী আকন।
বিশেষ অতিথি ছিলেন দলের মুন্সীগঞ্জ জেলা সেক্রেটারি, জনাব হাফেজ মুহাম্মাদ শাহাদাত হোসাইন।

যৌথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন; মুন্সীগঞ্জ জেলা ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি, আলহাজ্ব হাফেজ মাওলানা মুঈন উদ্দিন, ইসলামী আন্দোলন শ্রীনগর সভাপতি, আলহাজ্ব মাকছুদুর রহমান, সিরাজদিখানের সভাপতি, আলহাজ মাওলানা ওবায়দুল হক, সিরাজদিখানের অন্যতম সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল ওয়ালী ও শ্রীনগরের অন্যতম সদস্য আলহাজ্ব সাদেক হোসেন।

সংসদসদস্য পদ প্রার্থী ইঞ্জিনিয়ার আলহাজ্ব কে এম আতিকুর রহমান কে আহ্বায়ক ও হাফেজ মুহাম্মাদ কবির হোসেন কে প্রধান সমন্বয়কারী করে ১৫১ জন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচলানা কমিটি করা হয়।

কমিটিতে আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল ওয়ালী, আলহাজ্ব সাদেক হোসেন, আলহাজ্ব মাকসুদুর রহমান, আলহাজ্ব মাওলানা ওবায়দুল হক, হাফেজ মুহাম্মাদ শাহজাহান কে যুগ্ম আহবায়ক

এবং মুফতি শাহাদাৎ হুসাইন, আলহাজ্ব আব্দুল হক ও মুহাম্মাদ ইদ্রিস আলী কে যুগ্ম সমন্বয়কারী

হাজী রুহুল আমিন বেপারী কে অর্থ সমন্বয়কারী, হাজী মমুহাম্মাদ সিরাজুল ইসলাম কে প্রচার ও প্রকাশনা সমন্বয়কারী, হাজী মুহাম্মাদ হানিফ শেখ কে গণসংযোগ সমন্বয়কারী, আব্দুল কাইয়ুম কে মিডিয়া সমন্বয়কারী, মুহাম্মাদ খাইরুল ইসলাম কে অনলাইন সমন্বয়কারী, আলহাজ্ব হাফেজ মাওলানা মঈন উদ্দিন কে মহিলা ইউনিট সমন্বয়কারী, মুহাম্মাদ ইসহাক কে স্বেচ্ছাসেবক সমন্বয়কারী, মুহাম্মাদ কামাল ইবনে বশির কে আইন ও তথ্য সমন্বয়কারী, মুহাম্মাদ হাবিবুর রহমান কে পোলিং এজেন্ট সমন্বয়কারী করে সর্বমোট ১৫১ জনের কমিটি করা হয়।

যৌথ সভায় দলের সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন; স্থানীয় উলামায়ে কেরাম, শিক্ষাবিদ, চিকিৎসক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃস্থানীয় মান্যগণ্য ব্যক্তি বর্গ।

Comments