ভৈরবে বিএনপির দুই শতাধিক নেতাকর্মী আ.লীগে যোগদান

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৮

আফসার হোসেন তূর্য, ভৈরব: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিএনপির দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

৮ ডিসেম্বর (শনিবার) দুপুরে ভৈরবের গজারিয়া ইউনিয়নের মানিকদী এলাকার শতাধিক ও পৌর এলাকার কালীপুর গ্রামের শতাধিক বিএনপি নেতাকর্মী স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে ক্ষমতাসীন দলটিতে যোগ দেন। এতে নেতৃত্ব দেন গজারিয়া ইউনিয়ন বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক মঈনউদ্দিন।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বিএনপির নবযোগদানকৃত নেতাকর্মীদের ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন। এ সময় বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

যোগদান অনুষ্ঠানে সায়দুল্লাহ মিয়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়ন অব্যাহত, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন এবং মাদক ব্যবসা বন্ধে স্থানীয় নৌকার প্রার্থী নাজমুল হাসান পাপনকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় আওয়ামী লীগে যোগ দেওয়া নেতাকর্মীরা হাত তুলে পাপনকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার অঙ্গীকার করেন।

যোগদান অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ-সভাপতি অধ্যাপক সামসুজ্জামান বাচ্চু, অধ্যাপক ফজলুর রহমান, সহসাধারণ সম্পাদক খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা আলহাজ ফজলুল ওয়াহাব মামুন, মো. সিরাজ মিয়া, আবু বকর ছিদ্দিক, দপ্তর সম্পাদক মো. মোশারফ হোসেন মুছা, গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফরিদ খান, সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেনসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

/আরএ

Comments