বৃষ্টিতে ভিজে শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের বিশাল বর্ণাঢ্য র‌্যালী

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি: প্রচণ্ড বৃষ্টি উপেক্ষা করে স্বাধীনতা-র‌্যালী করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান। বৃষ্টিতে ভিজে কয়েক হাজার ছাত্র-যুব ও জনতার উপস্থিতির এই র‌্যালী শহরবাসীকে অনেকটা তাক লাগিয়ে দিয়েছে।

র‌্যালীতে অয়ন ওসমান বলেন, স্বাধীনতা আমাদের এক মহামূল্যবান অর্জন। যতদিন বাঙালী থাকবে, বাংলাদেশ থাকবে ততদিন স্বাধীনতা এ অর্জনের বীরত্বগাঁথাও থাকবে।

তিনি ছাত্র-যুব ও তরুণ সমাজের উদ্দেশ্যে বলেন, দেশের একটি চক্র স্বাধীনতা ইতিহাস বার বার বিকৃত করার চেষ্টা করেছে। ছাত্রদের উচিত স্বাধীনতার সঠিক ইতিহাস জানা ও জানানো। কারণ স্বাধীনতা সংগ্রামে সবার আগে ছাত্র ও যুবরাই এগিয়ে এসেছিল।

র‌্যালীতে উপস্থিত ছিলেন-মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদ, যুগ্ম আহবায়ক হাসনাত রহমান বিন্দু, নাছিম মাহামুদ তপন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাফেল প্রধান, তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, মহানগর ছাত্রলীগ নেতা শুভ রায়, আহাম্মেদ কাউছার, শাহরিয়ার বাপ্পি, শান্ত খান, শুভ চন্দ্র দে, ফতুল্লা ছানা ছাত্রলীগ নেতা জুয়েল, বাসেদ, শামীম, প্রান্ত, তোলারাম কলেজ শাখা ছাত্রলীগ নেতা ফাহিম, পিয়াস, রুবেল, খাজা, রাকিব, রবিন, তোফা, পরশ, কণা, প্রিয়া, নাবিলা, অনিতা, ঋিতু, মিসকাত, স্বর্ণালীসহ প্রতিটি ওয়ার্ডের নেতারা।

র‌্যালীটি সরকারী তোলারাম কলেজ থেকে শুরু হয়ে নগরীর দুই রেলগেইট ঘুরে চাষাড়া বিজয়স্তম্ভ প্রাঙ্গণে এসে শেষ হয়।

বৃষ্টিতে ভিজে র‌্যালীতে অংশ নেয়ায় তিনি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Comments