বিজেএসসির ‘ফার্স্ট ন্যাশনাল জার্নালিজম স্টুডেন্টস ফেস্ট’ ২৬ অক্টোবর

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮

নাজমুল হাসান, চবি: বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) কর্তৃক আয়োজিত ‘ফাস্ট ন্যাশনাল জার্নালিজম স্টুডেন্ট ফেস্ট ২০১৮’ আগামী ২৬ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, এমপি। এছাড়া দিনব্যাপী এ অনুষ্ঠানে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বিজেএসসির কেন্দ্রীয় সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল বলেন, ২৬ অক্টোবর বিজেএসসির সবচেয়ে বড় আয়োজন হতে যাচ্ছে। এতে দেশের ২৩টি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতার শিক্ষার্থীদের প্রতিনিধি দল আসবে। আশা করি এ মেলবন্ধনের মাধ্যমে সংগঠনের নতুন অগ্রযাত্রা সূচিত হবে।

উল্লেখ্য, একতাই বল যোগাযোগই সম্বল এই প্রতিপাদ্য ধারণ করে ২০১৫ সালের ১৩ নভেম্বর বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) যাত্রা শুরু করে।

বর্তমানে এই সংগঠনটিতে দেশের ১০টি সরকারি ও ৬টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের প্রায় ১৩ শতাধিক শিক্ষার্থীর প্রতিনিধিত্ব রয়েছে।

সংগঠনে থাকা ১৬টি বিশ্ববিদ্যালয় হল- ঢাকা, জাহাঙ্গীরনগর, চট্টগ্রাম, রাজশাহী, জগন্নাথ, খুলনা, কুমিল্লা, বেগম রোকেয়া, বরিশাল বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ইউনিভাসির্টি অব প্রফেশনাল, ড্যাফোডিল ইন্টরন্যাশনাল, ইউনিভাসির্টি অব লিবারেল আর্টস বাংলাদেশ, স্টামফোর্ড, মানারাত, স্টেট ইউনিভাসির্টি ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়।

/আরএ

Comments