প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম-৩ আসনের হাতপাখার প্রার্থী

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৮

এম ওমর ফারুক আজাদ, চট্টগ্রাম: তফসিল অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিলো ২৮নভেম্বর।

সে অনুযায়ী সারাদেশে ২৬,২৭,২৮ তারিখগুলোতে একযোগে মনোনয়নপত্র দাখিল করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থীরা।

কিন্তু ২৮তারিখ রাতে সারাদেশে হাতপাখার প্রার্থীদের নিয়ে প্রতিবেদন প্রকাশিত হলে নির্বাচন কমিশনের বরাতে সেখানে দাখিল হওয়া আসনের সংখ্যা ২৯৯ উল্লেখ করে চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের নাম বাদ দেয়া হয় বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও বিভিন্ন গণমাধ্যমের অনলাইন ভার্সনে।

দেশের অন্যতম র্শীষস্থানীয় বেসরকারি টেলিভিশন এনটিভির অনলাইন ভার্সনেও ধানের শীষ ৬৯৬, হাতপাখা ২৯৯, নৌকা ২৮১ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়।

বিষয়টির প্রতিবাদ জানিয়েছেন উক্ত আসনের হাতপাখা প্রতিকের প্রার্থী মাওলানা মনসুরুল হক। তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লিখেন ‘চট্টগ্রাম -৩ (সন্দ্বীপ) আসন ছাড়া ২৯৯ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছে শীর্ষক একটি সংবাদ প্রচারিত হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

আমি চট্টগ্রাম-৩ আসনের হাতপাখার প্রার্থী মাওলানা মনসুরুল হক জিহাদী এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ফরম জমাদানের রিসিভ কপি

কোনো প্রকার যাচাই বাছাই ছাড়া এধরনের অবাস্তব সংবাদ পরিবেশন না করার জন্য সংশ্লিষ্টদের অনুরুধ জানাচ্ছি।

মানসুরুল হক বলেন, গত ২৬/১১/২০১৮ তারিখে চট্টগ্রাম এর মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের হাতে মনোনয়নপত্র জমা দিয়েছি। যার রিসিভ কপিও আমার সংরক্ষণে আছে।

অতএব সংবাদটি শংশোধন করে পূনরায় প্রকাশের জন্য আহবান জানাচ্ছি। অন্যথায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত ক্রমে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

/আরএ

Comments