খুলনায় জাতীয় সংসদ নির্বাচনে ১৪ জন ম্যাজিস্ট্রেট নিয়োগ

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনার ছয়টি আসনের জন্য ১৪ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে।

গত ২৮ নভেম্বর নির্বাচন কমিশনের উপ-সচিব (আইন) মোঃ শরীফ হোসেন হায়দার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার থেকে আগামী ১ জানুয়ারি পর্যন্ত প্রথম শ্রেণীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ প্রদান করা হয়।

খুলনার ছয়টি আসনের দায়িত্বপ্রাপ্তরা হলেন খুলনা-১ আসনের বটিয়াঘাটা উপজেলার জন্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এবং দাকোপ উপজেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বিশ্বাস।

খুলনা-২ আসনের কেসিসি’র ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২১, ২২ ও ২৩নং ওয়ার্ডে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান এবং কেসিসি’র ২৪, ২৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০ ও ৩১নং ওয়ার্ডে সিনিয়র সহকারী জজ বেগম স্নিগ্ধা রানী চক্রবর্তী।

খুলনা-৩ আসনে কেসিসি’র ১ থেকে ১৫নং ওয়ার্ডে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস এম আশিকুর রহমান এবং দিঘলিয়া উপজেলার আড়ংঘাটা ও যোগীপোল ইউনিয়নে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম।

খুলনা-৪ আসনের আড়ংঘাটা ও যোগীপোল ইউনিয়ন ব্যতীত দিঘলিয়া উপজেলায় সিনিয়র সহকারী জজ প্রণব কুমার হুই, রূপসা উপজেলায় যুগ্ম-মহানগর দায়রা জজ মোঃ আবদুল্লাহ আল-মামুন এবং তেরখাদা উপজেলায় অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম সুমি আহমেদ।

খুলনা-৫ আসনের ফুলতলা উপজেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুজ্জামান, গিলাতলা ক্যান্টনমেন্ট এলাকার জন্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহীদুল ইসলাম এবং ডুমুরিয়া উপজেলায় যুগ্ম মহানগর দায়রা জজ আসিফ ইকবাল।

এছাড়া খুলনা-৬ আসনে কয়রা উপজেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (কয়রা চৌকি) মোঃ বুলবুল আহমেদ এবং পাইকগাছা উপজেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (পাইকগাছা চৌকি) পলাশ কুমার দালাল।

/আরএ

Comments