পীযূষকে গ্রেফতারের দাবি : মাওলানা ইউনুস আহমেদ

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, মে ১৬, ২০১৯

ডেস্ক: ৯৩ ভাগ মুসলিম প্রদান দেশে ধর্মীয় উস্কানি একটি মারাত্মক হুমকি সরুপ। এবার নাট্য অভিনেতা পীযূষ বন্ধোপাধ্যায় মুসলমানদের দাড়ি রাখা এবং টাখনূর উপর কাপড় পড়া নিয়ে উস্কানিমুলক বক্তব্য দিয়েছেন। তার এই উস্কানিতে ফেটে পড়েছে ধর্মপ্রাণ মুসলিম সমাজ ও আলেমরা।

সমপ্রীতি বাংলাদেশ নামক একটি সংগঠনের আহবায়ক পীযূষ বন্ধোপাধ্যায় একটি বিজ্ঞাপনে বলেছেন, দাড়ি রাখা এবং টাখনুর উপর কাপর পড়া জঙ্গির লক্ষন।

ইসলামী আন্দোলন-এর মহাসচিব অধ্যক্ষ্য মাওলানা ইউনুস আহমেদ পীযুষের এমন বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন এবং তার কঠিন শাস্তির জন্য হুঁশিয়ারি দিয়েছেন।

অবিলম্বে গ্রেপ্তারেরর জানিয়ে তিনি বলেন বলেন, পীযূষরা বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের ধর্ম নিয়ে কটাক্ষ করে যা রীতিমতো কঠিন অপরাধ। অবিলম্বে এই অপরাধীকে গ্রেফতার করা হোক।

তিনি আরো বলেন, পীযুষরা এদেশের ধর্মীয় ভাবমূর্তি নষ্ট করার জন্য উঠেপড়ে লেগেছে, তারা এতো সাহস কোথায় পায়। ঐ বিজ্ঞাপন রীতিমতো ধর্মপ্রধান মুসলমানদের বুকে আগুন জ্বালিয়ে দিয়েছে। যার ভয়াবহতা পীযূষরা কলপনাও করতে পারবেনা। এই দুঃসাহসের উপযুক্ত শাস্তি তাদের পেতেই হবে। মুসলমানদের শান্তি নষ্ট করে সাম্প্রদায়িকতা সৃষ্টির জন্য এরকম দুই একটা বিজ্ঞাপনই যথেষ্ট।

এমএম/

Comments