দাবি মেনে না নিলে আপনাদের ছাল-বাকলও থাকবে না-দুদু

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮

একুশ ডেস্ক: আজ বুধবার সিলেট রেজিস্ট্রি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, সৌদি আরব থেকে ফিরে প্রধানমন্ত্রী বলেছেন, ছাল-বাকল দিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে। আমরা বলতে চাই, আপনি দ্রুত পদত্যাগ করুন। নইলে আগামী এক সপ্তাহের মধ্যে টের পাবেন।

সরকারের নানা কাণ্ডের সমালোচনা করে সমাবেশে সরকারকে উদ্দেশ্য করে দুদু আরো বলেন, জনগণের দাবি মেনে না নিলে আপনাদের ছাল-বাকলও থাকবে না।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বানে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, তফসিলের আগে সংসদ ভেঙে দেওয়া, নির্বাচন কমিশন পুনর্গঠন, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন, ইভিএম ব্যাবহার না করা, খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তিসহ সাত দফা দাবিতে এ সমাবেশ আয়োজন করা হয়েছে।

সরকারকে হুশিয়ার করে উক্ত সমাবেশে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাও বক্তব্য দিয়েছেন। তিনি তার বক্তব্যে বলেন, কোটি কোটি টাকা লুটপাট হয়েছে সেসবের বিচার হয়নি। অথচ আমাকে দেওয়া হয়েছে কারাদণ্ড। আমাদের দাবি মানেন, যদি না মানেন তাহলে কিভাবে ক্ষমতা থেকে নামাতে হবে আমরা জানি।

সিলেট সিটি করপোরেশন মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আ স ম আবদুর রব, ডা. জাফরুল্লাহ চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, সুলতান মো. মনসুরসহ অন্যরা।

বিআইজে/

Comments