চৌগাছায় পুকুর দখল নিয়ে দ্বন্দ্বে আ’লীগ কর্মী খুন

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৯

বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি: শুক্রবার যশোরের চৌগাছায় আওয়ামী লীগের কর্মী মমিনুর রহমান মমিনকে (৫২) প্রকাশ্যে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। পুকুরের ইজারা নিয়ে বিরোধের জেরে এই খুনের ঘটনা ঘটে। নিহত মমিন উপজেলার লস্কারপুরে শামসুদ্দিন ওরফে ঈসমাইলের ছেলে।

স্বজনরা জানিয়েছেন, একটি পুকুরের ইজারা নিয়ে প্রতিপক্ষের সাথে মমিনুরের বিরোধ চলে আসছিলো।

সকাল ১০টার দিকে বাড়ির পাশের ওই পুকুরে নেট দিচ্ছিলেন তিনি। এসময় লস্কারপুরে ইউনুস আলীর নেতৃত্ব আলম তুষার, সুমন, নান্নু ও রাসেল সশস্ত্র হামলা চালিয়ে মমিনুরকে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক সুব্রত কুমার বাগচী জানান, হাসপাতালে মমিনুরকে মৃত অবস্থায় আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচারাজ (ওসি) রিফাত খান রাজীব জানিয়েছেন, ওই পুকুরের মালিক দুইজন। এরমধ্যে একজন ইজারা দিৃযেছেন পুকুরের ইজারা নেন ইউনুস পক্ষের কাছে। আরেকজন ইজারা দিয়েছেন মমিনুর রহমানের কাছে।

এরই জের ধরে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। পুকুরের দখল নিতে প্রতিপক্ষ মমিনুর রহমানকে খুন করেছে। ঘটনার পর থেকে খুনিরা পলাতক। তাদের আটকে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমএম/

Comments