চট্রগ্রামে চাঁদাবাজির জেরে সংঘর্ষে যুবক নিহত, আহত ৭

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮

একুশনিউজ২৪: চট্টগ্রাম নগরীর খুলশী থানা এলাকায় দুই পক্ষের সংঘর্ষে হৃদয় হোসেন ওরফে শুক্কুর (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শুক্কুর। একই ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

পুলিশ জানিয়েছে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ খুলশীর ভিআইপি আবাসিক এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত হৃদয় হোসেন ওরফে শুক্কুর (২২) খুলশী থানার ঝাউতলা এলাকার বিহারী কলোনির আবুল খায়েরের ছেলে।

স্থানীয়রা জানান, চাঁদাবাজির বিরোধ থেকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয় বলে জানা গেলেও পুলিশ বলেছে এলাকায় আধিপত্য বিস্তারের জেরে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে দক্ষিণ খুলশীর ওই এলাকায় ভবন নির্মাণের সামগ্রী নিয়ে একটি ট্রাক গেলে কোর গ্রুপ ট্রাক থেকে চাঁদা নেবে তা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে যায়। লাঠির আঘাতে শুক্কুর গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে মোট ৮ জন আহত হন। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করানো হলে শুক্কুর সকাল পৌনে ৮টার দিকে মারা যান।

এ ঘটনায় শনিবার নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

/এমএম

Comments