খুলনার রুপসায় এক কিশোরের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খুলনার রূপসা উপজেলার আঠারো বেকী নদী থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহতের নাম মুছা শিকদার (১৬) সে উপজেলার আলাইপুর গ্রামের মোস্তাকিন শিকদারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মুছা উপজেলা সদরের একটি মাদ্রাসায় পড়ালেখা করতো। এক বছর আগে তাকে তার বাবা মোস্তাকিন শিকদার আলাইপুর গ্রামের দক্ষিণপাড়ায় বাড়ির পাশে একটি মুদি দোকান করে দেয়। তারপর থেকে সে ওই দোকানে ব্যবসা করতো। দোকানদারি শেষে রাতে সে দোকানের ভেতরেই ঘুমাতো।

বুধবার রাত ১১টার দিকে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে সে দোকানে যায়। এ সময় ৫/৬জন ব্যক্তি তার দোকানে মালামাল কিনতে যায়। বৃহস্পতিবার সকালে তার বাবা দোকানে গিয়ে দেখতে পায় দোকান বাইরে থেকে তালা মারা। তিনি বাড়ি থেকে আরেকটি চাবি এনে দোকান খুলে দেখতে পান দোকানের মধ্যে মুছা নেই। তখন ঘটনাটি মুছার বাবা তার ভাইকে জানান।

খোঁজাখুঁজির এক পর্যায়ে তার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে আঠারো বেকী নদীতে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।। খবর পেয়ে রূপসা থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুছাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।

/এমএম

Comments