কুমিল্লায় পূজা দেখে ফেরার পথে ৪র্থ শ্রেণির মুসলিম শিশু ধর্ষণের শিকার

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৮

একুশ ডেস্ক: কুমিল্লা মুরাদনগরে পূজা দেখে ফেরার পথে হিন্দু যুবকের বিরুদ্ধে এক চতুর্থ শ্রেণির মুসলিম শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্ত লম্পটটের নাম ভূলু চন্দ্র সরকার (৪৫)। গতকাল সন্ধায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটি পাচঁপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ধর্ষণের সময় ভূলু চন্দ্র সরকারকে আটক করে পুলিশে দিয়েছে। আটককৃত যুবক পাহাড়পুর পশিচম পাড়া গ্রামের মৃত্যু নিশি চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ভিটি পাচঁপুকুরিয়া গ্রামের শাহ আলমের ৪র্থ শ্রেণি পড়ুয়া ছাত্রী পাচঁপুকুরিয়া এলাকায় দুর্গাপূজা দেখতে যায়। পূজা শেষে মণ্ডপ থেকে বাড়ি ফেরার পথে ভূলা চন্দ্র সরকারের নেতৃত্বে ৩/৪ জন যুবক মেয়েটির মুখ চেপে ধরে পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে ভূলু চন্দ্র সরকার মেয়েটিকে ধর্ষণ করে।

মেয়েটির চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ধর্ষককে আটক করে। পরে মুরাদনগর থানার এসআই আ. সুলতানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থল থেকে ভূলু চন্দ্রকে আটক করে।

আটক ভূলু শিকদার

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মনজুর আলম বলেন, প্রাথমিকভাবে ধর্ষনের আলামত পাওয়া গেছে এবং আটককৃত যুবকের পকেট থেকে দুইটি যৌন উত্তেজনক ঔষধ পাওয়া গেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে। আটককৃতের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

/আরএ

Comments