কমলনগরে শিশু ধর্ষনের প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৮

মুহাম্মদ নোমান ছিদ্দীকী,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে তিন বছরের শিশু ধর্ষনের প্রধান আসামি মো. আবু সায়েদ(৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে ফেনী জেলার বিরিঞ্চি বণানীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সায়েদ উপজেলার চরলরেন্স এলাকার মৃত শাহজানের ছেলে।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন সোমবার সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, চরলরেন্স ইউনিয়নের মৃত শাহাজাহানের ছেলে দুই সন্তানের জনক মোঃ আবু সায়েদ পার্শ্ববর্তী চরমার্টিন গ্রামে বিবাহ করে শ্বশুর বাড়ীতে ঘরজামাই হিসাবে বসবাস করছিলেন। চলতি মাসের এক তারিখ শুক্রবার সকালে বাড়িতে কেউ না থাকায় একই বাড়ীর মোঃ ওমার ফারুকের মেয়ে শানজিদা আক্তার(৩) কে কৌশলে তার বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে সায়েদ কৌশলে পালিয়ে যায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে বাড়ির লোকজন মুমূর্ষ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে ওই দিনই শিশুর বাবা ওমর ফারুক বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। সে থেকে সায়েদ পলাতক ছিলেন। পরে গোপন সংবাদে মামলার তদন্তকারী কর্মকর্তা হাজিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল কালাম আজাদ রোববার রাতে ফেনী জেলার বিরিঞ্চি বণানীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। মঙ্গলবার সকালে ধর্ষক সায়েদকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে ওই কর্মকর্তা আরও জানান।

Comments