ইবি অধ্যাপক ড. নূরীর ইন্তেকাল; উপাচার্য-উপ: উপাচার্যের শোক প্রকাশ

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৮

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক ড. মোঃ শহীদুল ইসলাম নূরী ইন্তেকাল করেছেন।

রোববার (২ ডিসেম্বর) ভোর ছয়টায় ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

আসরের নামাজের পর ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এতে মরহুমের দীর্ঘদিনের সহকর্মী,ছাত্র ও শুভানুধ্যায়ীরা অংশ গ্রহণ করে মরহুমের আত্নার মাগফেরাত কামনা করেন।

এদিকে অধ্যাপক ড. মোঃ শহীদুল ইসলাম নূরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী (রাশিদ আসকারী), উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুল লতিফ।

পৃথক-পৃথক শোক-বার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

প্রসঙ্গত অধ্যাপক ড. মোঃ শহীদুল ইসলাম নূরী ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের গর্বিত ছাত্র দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক ও সাবেক সভাপতি, সাবেক সহকারী প্রক্টর, শহীদ জিয়াউর রহমান হলের সাবেক প্রাধ্যক্ষ, আই. আই. ই. আর এর সাবেক পরিচালক, শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সাবেক সদস্য ছিলেন।

/আরএ

Comments