নরসিংদীতে আ. লীগের সহ-সভাপতি ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিত: ৭:৪৪ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০১৮

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মনোহরদী কলেজের সাবেক ভিপি সাকলাইন জাহাঙ্গীর স্বপনকে (৫০) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে মনোহরদী পৌর এলাকার চন্দনবাড়ি এলাকায় নিজ বাসা থেকে ৩০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত স্বপন চন্দনবাড়ি মহল্লার মৃত আব্দুস সাত্তার পণ্ডিতের ছেলে।
পুলিশ জানায়, স্বপন দীর্ঘদিন ধরে ইয়াবা ও ফেনসিডিল ব্যবসার সঙ্গে জড়িত। তিনি পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার রাতে তার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় তার বাসা থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক বলেন, প্রধানমন্ত্রীর সরাসরি নির্দেশে সারাদেশে মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হচ্ছে না। সারাদেশে মাদক ব্যবসায় জড়িত এমন অনেক আওয়ামী লীগ নেতাও গ্রেফতার হয়েছেন। মাদক ব্যবসায়ী যত ক্ষমতাশালীই হোক, এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসার দায় দল কখনো নেবে না।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক ব্যবসায়ীদের পরিচয় শুধুই মাদক ব্যবসায়ী। তার রাজনৈতিক পরিচয় কী- তা আমাদের দেখার বিষয় নয়। গ্রেফতারকৃত স্বপনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

#এএইচ

Comments