বিদেশে তারেকের আয়ের উৎস জুয়া: মতিয়া চৌধুরী

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৮

শাকিল মুরাদ, নলিতাবড়ী, শেরপুর: বিদেশে তারেক রহমানের আয়ের উৎস কেসিনো বা জুয়া উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সুদখোর, ঘুষখোর আর জুয়া চোর, এদের দিয়ে দেশের কোন উপকার হয় না, শান্তি হয় না।

তাই শান্তি চান তো নৌকা, সমৃদ্ধি চান তো নৌকা, শিক্ষা চান তো নৌকা, স্বাস্থ্য চান তো নৌকা, উপার্জন বাড়াতে চান তো নৌকা, হালাল পথে চলতে চান তো নৌকা, নৌকা নৌকা নৌকা।

গতকাল শুক্রবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারী খ্রীষ্টান মিশন মোড়ে স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের সাথে এক নির্বাচনী পথসভায় এ মন্তব্য করেন তিনি।

মতিয়া চৌধুরী অরো বলেন, শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ। এজন্য দেশকে নিরাপদ রাখতে এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিতে হবে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক ইউপি চেয়ারম্যান আজাদ মিয়া, হিন্দু-বৌদ্ধ- খ্রীষ্টান ঐক্যপরিষদের সভাপতি গোপাল চন্দ্র সরকার, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান লুইস নেংমিনজাসহ দলীয় নেতাকর্মী, আদিবাসী নেত্রীবৃন্দ ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী উপজেলার ধুপাকুড়া, নন্নী পূর্বপাড়া, নন্নী আমলাতলী ও বনকুড়া চৌরাস্তা মোড়ে নির্বাচনী পথসভায় অংশ নেন।

/এসএস

Comments