রামপালে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নূরুল হক লিপনের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

অমিত পাল, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: রামপালে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নূরুল হক লিপন সংবাদ সম্মেলন করেছেন।

শুক্রবার সকাল ১০ টায় রামপাল কলেজ অডিটোরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, রামপালের জনগন যাকে যোগ্য মনে করবে তাকে জয়যুক্ত করবে। নির্বাচন হচ্ছে মানুষের ভালোবাসা এবং গ্রহনযোগ্যতার ব্যাপার। আমার প্রতিপক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে যা ভিত্তিহীন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় রামপাল তাপবিদ্যুত কেন্দ্র ,বিমানবন্দর,মংলা ঘষিয়াখালী চ্যানেল , রেলপথ সহ নানা ধরনের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমি উপজেলা প্রশাসনের সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

এ সময় তিনি মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ দূর্নিতীমুক্ত পরিকল্পিত আধুনিক রামপাল গড়ার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি তালা প্রতীকে ভোট প্রদান করে তাকে বিজয়ী করতে ভোটারদের আহব্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ মোঃ মোতাহার হোসেন, নাসির উদ্দিন,আবুল কালাম আজাদ, রবিউল ইসলাম, বোরহান উদ্দিন, চয়ন মন্ডল ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান,প্রেসক্লাব সাধারন সম্পাদক সাইফুল আলম বকতিয়ার, সাংবাদিক সুব্র ঢালী,বজলুর রহমান,মুনাওয়ার রনি,দেলোয়ার হোসেন সহ রামপাল প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

বিআইজে/

Comments