ঢাকা-১৫ আসনে হাতপাখার বিশাল জনসভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৮

আহমাদ সাঈদ, বিশেষ প্রতিবেদক: নির্বাচনী প্রচারণার শেষ মুহুর্তে প্রার্থীদের প্রচরাণার শেষ শক্তি প্রদর্শন চলছে সারাদেশে। ঢাাকা-১৫ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতিকের প্রার্থী মুফতি হেমায়েতুল্লা কাসেমীর পক্ষে কাফরুলে বিলাশ জনসভা করে দলটি।

বৃহস্পতিবার ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ২ টায় রাজধানীর কাফরুল থানাধীন কচুক্ষেত সংলগ্ন তামান্না কমপ্লেক্সের সামনে এ জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সহকারী দফতর সম্পাদক  ইঞ্জিনিয়ার মোঃ গিয়াস উদ্দিন বলেন, ৪৭ বছর পরেও আজ স্বাধীন দেশের মানুষ নিজের ভোটাধিকার প্রয়োগের ব্যাপারে আবেগ ও উৎকন্ঠায়। যা দেশের জন্য বড় লজ্জাজনক।

তিনি বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে যারাই ক্ষমতায় এসেছে সকলেই দেশের কল্যানে কাজ না করে, ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে সকল রকমের পদ্ধতি গ্রহণ করেছে। সকল শাসক শ্রেণীই দেশের টাকা দেশের বাইরে পাচার করেছে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত না থাকায় দেশে খুন, গুম, ধর্ষণ, নারী নির্যাতন, মাদক ও সন্ত্রাসী কার্যক্রম বেড়েই চলেছে। এ থেকে দেশ ও জাতীকে বাঁচাতে প্রয়োজন নেতা ও নীতির পরিবর্তন।

তিনি দেশবাসীকে পীর চরমোনাই ঘোষিত ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতিকের সংসদ সদস্য পদপ্রার্থীদের হাতপাখা প্রতিকে ভোট দিয়ে রাজনীতিতে গুনগত পরিবর্তন আনতে সহায়তা করার জন্য ভোটার প্রতি অনুরোধ জানান।

এসময় ঢাকা-১৫ আসনে হাতপাখা প্রতিকে সংসদ সদস্য পদপ্রার্থী মুফতী হেমায়েতুল্লাহ কাসেমীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

/এসএস

Comments