প্রতিক বরাদ্ধের একদিন আগে বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, মার্চ ৭, ২০১৯

রুবেল সরদার, বাবুগঞ্জ প্রতিনিধি: মনোনয়ন বৈধ ঘোষনার পরে প্রতিক বরাদ্ধের একদিন আগে বাবুগঞ্জ উপজেলার পরিষদ নির্বাচনের ভাইস চেয়াম্যান প্রার্থী জাতীয় পার্টির উপজেলা সভাপতি মুকিতুর রহমান কিসলু মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে তিনি প্রার্থিতা প্রত্যাহারে সংশ্লিষ্ট জেলা রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত আবেদন জানিয়েছেন। জেলা রির্টানিং কর্মকর্তা প্রার্থিতা প্রত্যাহারে মুকিতুর রহমান কিসলুর আবেদনপত্রটি গ্রহন করেন। প্রার্থিতা প্রত্যাহারের বিষয় তিনি বাবুগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনও করেন তিনি।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে কিসলু বলেন, গত ৪ ফেব্রুয়ারি সকালে দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিভাবক জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর পরামর্শপূর্বক মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি গুরুত্ব দেয়া হয়। সে মোতাবেক গতকাল বরিশাল-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর নির্দেশ পেয়ে কিসলু তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

আবুল হাসানাত আব্দুল্লার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে মূলত মনোনয়ন পত্র প্রত্যাহারের সিদ্ধান্ত গৃহিত হয় বলে জানিয়েছেন মকিতুর রহমান কিসলু। তবে এ ক্ষেত্রে জেলা আওয়ামী লীগ সভাপতি মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী ইকবাল আহম্মেদ আজাদকে কিসলু কিংবা তার দলের পক্ষ থেকে সমর্থন জানানো হবে কি না সে ব্যপারে কোন সিন্ধান্তের কথা স্পষ্ট করে জানান হয়নি।

/আরএ

Comments