ঢাকা-৫ আসনে চমক দেখাবে হাতপাখা!

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৮

আহমাদ সাঈদ, বিশেষ প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার শুরু থেকে শেষ পর্যন্ত বেশ সরব ছিলো ঢাকা-৫ আসনে ইসলামী আন্দোলন মনোনীত হাতপাখার প্রার্থী আলহাজ্ব মো: আলতাফ হোসেন।

সংসদীয় এলাকার ১৪টি ওয়ার্ডেই নেতা কর্মীদের সাথে নিয়ে অলি গলি চষে বেড়িয়েছেন আলতাফ হোসেন। পোস্টার,হ্যান্ডবিল,মাইকিং সহ প্রচার-প্রচারণায় ছিলোনা কোন কমতি।নিয়মিত উঠান বৈঠক,গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন। এ আসনে ১০ জন প্রার্থী থাকলেও প্রচারণায় নৌকার পরেই রয়েছে হাতপাখা।

অনেকটা নির্বিঘ্নে প্রচারণা চালানোর কথা শোনা গেলেও হাতপাখার প্রার্থী অভিযোগ করেন বিভিন্ন স্থানে আমাদের পোস্টার ছিড়ে ফেলা সহ নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও গণসংযোগ এবং পথসভায় বিঘ্ন সৃষ্টি করা হচ্ছে।

আলতাফ হোসেন বলেন আমার সংসদীয় আসনের প্রধান সমস্যাগুলোর মধ্যে মাদক, চাঁদাবাজি, জলাবদ্ধতা, রাস্তাঘাটের বেহাল দশা ও দূর্নীতি অন্যতম। জনগণ আমাকে নির্বাচিত করলে আমি সকলকে সাথে নিয়ে এসব নাগরিক সমস্যা দূর করবো ইনশাআল্লাহ।

ভোটের মাঠে তাদের অবস্থান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আমরা এই আসনে বেশ ভালো সংখ্যক ভোট পেয়েছিলাম। সে হিসেবে এ আসনে আমাদের একটি ভালো অবস্থান রয়েছে। দশ বছর আগের চেয়ে আমাদের অবস্থান এখন বেশ শক্তিশালী এবং আমাদের কয়েকগুণ ভোট এখানে বৃদ্ধি পেয়েছে। সে হিসেবে সুষ্ঠ নির্বাচন হলে ৩০ তারিখ চমক দেখাবে হাতপাখা।

বৃহস্পতিবার প্রচারণার শেষ মুহুর্তেও বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ডেমরার স্টাফ কোয়ার্টার থেকে শুরু করে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন তিনি। এ সময় সমর্থকদের হাতে ছোট-বড় হাতপাখাসহ স্লোগান দিতে দেখা যায়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা ৫ নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী আদম শফিউল্লাহ সাউদ, অর্থ সমন্বয়কারী এম এইচ মোস্তফা, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওমর ফারুক, আলহাজ্ব মো: ঈসমাইল হোসেন, হাজী আবদুর রহমান, ইবরাহীম খলিল, মাহবুবুর রহমান প্রমুখ।

/এসএস

Comments