সেতুমন্ত্রীর নেতৃত্বে নির্বাচনী ’ট্রেনে’ আওয়ামী লীগ

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮

একুশনিউজ২৪: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগ শুরু করেছে আওয়ামী লীগ। শুরুতেই উত্তরবঙ্গ সফর শুরু করেছে আওয়ামী লীগের প্রতিনিধিদল। শনিবার সকালে রেলযোগে এ সফর শুরু হয়েছে । সফরের নেতৃত্বে রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন  ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কমলাপুর রেলস্টেশন থেকে আন্তঃনগর ট্রেন নীলসাগর এক্সপ্রেসে যাচ্ছেন আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতা ও গণমাধ্যমকর্মী।

যাত্রাপথে ট্রেনটি টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে থামবে। তাতে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দিবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আসন্ন নির্বাচন উপলক্ষে গঠিত ১৫টি সাংগঠনিক টিমের চলমান সফরের অংশ হিসেবে এই যাত্রা শুরু হলো। দুই দিনের সফরে দলের সাধারণ সম্পাদকের নেতৃত্বাধীন টিমে শনিবার সকাল ৮টায় কমলাপুর রেলস্টেশন থেকে আওয়ামী লীগের প্রতিনিধিদল উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা হয়।

সেতুমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন।

/এমএম

Comments