লালমনিরহাটে জাপার মনোনয়নের দাবিতে অধ্যক্ষ মাহবুবের গণ মিছিল

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৮

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট: জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ একেএম মাহাবুবুল আলম মিঠুকে মনোনয়ন দেয়ার দাবিতে মঙ্গলবার দুপুরে লালমনিরহাটে গণমিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা।

গণমিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন জাপা থেকে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ একে এম মাহাবুবুল আলম মিঠু। বক্তব্য রাখেন জাপা নেতা সাইফুল ইসলাম, লিপু পাটোয়ারী, মমিনুল ইসলাম পাটোয়ারী বকুল প্রমুখ।

সমাবেশে অধ্যক্ষ মিঠুকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে বক্তারা বলেন, মিঠুকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দেয়া হলে তা প্রতিহত করা হবে, এই আসনে জাতীয় পার্টির কোন গণসংযোগ চালাতে দেয়া হবে না। গণমিছিলে তৃনমূল পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩ আসন থেকে নির্বাচনের ঘোষণা দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। দলীয় এ সিদ্ধান্তের পর থেকে সদর উপজেলা জাতীয় পার্টি দুই ভাগে বিভক্ত হয়ে সভা-সেমিনার ও নির্বাচনী প্রচারণা শুরু করে।

এরই প্রেক্ষিতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ শৃংখলা ভঙ্গের অভিযোগে অধ্যক্ষ একেএম মাহবুবুল আলম মিঠুকে পার্টির জেলা সদস্যপদ রেখে কেন্দ্রীয় সাংগঠনিক পদ থেকে অব্যহতি দেন।

/আরএ

Comments