দেশের সামগ্রিক উন্নয়নের জন্য দুর্নীতিবাজদেরকে বয়কট করতে হবে: সৈয়দ মাদানী

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৮

একুশ নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসেডিয়াম সদস্য ঢাকা-৪ আসনের প্রার্থী সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, স্বাধীনতার ৪৭ বছর পরেও এ দেশের সাধারণ জনগণ স্বাধীনতার প্রকৃত স্বাদ ও তাদের মৌলিক অধিকার ফিরে পায়নি।

এর কারণ হলো ক্ষমতাসীনরা সবসময় দুর্নীতি করে দেশের সাধারণ মানুষের অধিকার কেড়ে নিয়ে নিজের আঙ্গুল ফুলে কলাগাছ করছে। এজন্য দেশের সামগ্রিক উন্নয়নের জন্য আগামী নির্বাচনে দূর্নীতিবাজদের বয়কট করতে হবে।

আজ ৭ডিসেম্বর (শুক্রবার) ঢাকা-৪ সংসদীয় আসনের ওলামায়ে কেরামগণের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সৈয়দ মাদানী ক্ষোভ প্রকাশ করে বলেন, সুইজারল্যান্ডের বাংলাদেশ দূতাবাস ও এসডিসির প্রকাশিত যৌথ প্রতিবেদন অনুযায়ী ছয় বছরের মধ্যে এমপিদের আয় বেড়েছে গড়ে ৩২৪ শতাংশ এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দেওয়া এমপি-মন্ত্রিদের আগের ও বর্তমান হলফনামা পর্যালোচনা করে জানা যায় তাদের অধিকাংশদের সম্পদ ও আয়ের পরিমাণ বেড়েছে অনেকগুণ।

তিনি আরোও বলেন, যেখানে এদেশের মানুষ আজও দু’বেলা ঠিকমতো খাবার পায় না, সেখানে এদেশেরই এমপি-মন্ত্রিরা জনগণের ভোটে ক্ষমতায় গিয়ে দুর্নীতি করে অর্থ বিত্ত গড়ে তুলছে। কেউ কেউ দেশের বাহিরে সেকেন্ড হোম গড়ে তুলেছে।

তাই তিনি দেশের সচেতন ভোটারদেরকে, দেশের সামগ্রিক উন্নয়নের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে দুর্নীতিবাজদেরকে প্রতিহত করে আল্লাহভীরু, দেশপ্রেমিক প্রার্থীদেরকে বিজয়ী করার আহবান জানান।

/আরএ

Comments