সৌদি আরবে একুশ নিউজ২৪ ডটকম-এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

একুশ ডেস্ক: আজ শুক্রবার স্থানীয় সময় সকালে সৌদি আরব দাম্মামের রাহিমা শহরে একুশ নিউজ২৪ ডটকম-এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে দাম্মামের রাহিমা শহরে একুশ নিউজের অস্থায়ী কার্যালয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সৈয়দ হাবিব উল্লাহ বেলালীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশে সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি গাজী মুফতী আলতাফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে গাজী আলতাফুর রহমান বলেন, বর্তমান সময়ে মিডিয়ার গুরুত্ব অপরিসীম। যেখানে বিশ্বব্যাপি ইসলাম ও মুসলানদের বিরুদ্ধে তথ্য সন্ত্রাস চলছে নাস্তিক্যবাদ মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ছে ঠিক সেসময়ই সত্য প্রকাশের লক্ষ্যে একুশ নিউজ ২৪ ডটকম প্রতিষ্ঠা হয়েছে। এটা আমাদের জন্য অত্যান্ত আনন্দের বিষয়। তাই দোয়া করি আল্লাহ পাক যেন এই মিডিয়াকে ইসলাম ও মুসলমানদের পক্ষে অতদ্র প্রহরী হিসেবে কবুল করেন।

পরে এই অনুষ্ঠানের পক্ষ থেকে নিউজিল্যান্ডের মসজিদে নামাজরত মুসল্লীদের উপর খৃষ্টান সন্ত্রাসী কতৃক বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানানো হয়, এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে আহতদের দ্রুত সুস্থতা দোয়া করা হয়।

বিআইজে/এসএস

Comments