ইসলামী বিশ্ববিদ্যালয়ে একুশ নিউজ২৪ ডটকম এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, মার্চ ৬, ২০১৯

ইবি প্রতিনিধি: বুধবার (৬ মার্চ) বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বরে কেক কেটে ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল একুশ নিউজ২৪ ডটকম এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মুরতুজা হাসান নাহিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল একুশ নিউজ ২৪ ডটকম বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সারা বাংলাদেশে সুনাম সুখ্যাতির সাথে এগিয়ে যাবে বলে সেই প্রত্যাশা করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবু সালেহ শামীম। তিনি বলেন, আশা করি একুশে নিউজ ২৪ মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বাঙালির স্বাধীনতার পক্ষে দেশের উত্তরোত্তর উন্নয়নকে বস্তুনিষ্ঠভাবে তুলে ধরবে এবং ইতিবাচকভাবে বাংলাদেশে উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে। একুশ নিউজ ২৪ অনলাইন পত্রিকাটি বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ পত্রিকায় পরিণত হবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির অন্যান্য সদস্যবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

বিআইজে/এসএস

Comments