ইসলামী আন্দোলন জেদ্দা মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৯

সৌদি আরব প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সৌদি আরব জেদ্দা মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় শুক্রবার (৫এপ্রিল) স্থানীয় একটি হোটেল মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদিআরব জেদ্দা মহানগর শাখার সভাপতি হাফেজ মাওলানা মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে ও সেক্রেটারি হাজী জাফর আহমেদ এর সঞ্চালনায় এত মুল আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন চরমোনাই এর মরহুম পীর সাহেব রহ. এর বড় সাহেবজাদা ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মাওলানা সৈয়দ মোমতাজুল করিম মোস্তাক। প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা শায়খ মিজানুর রহমান।

প্রধান বক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এবং ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন।

বিশেষ মেহমান ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণ সহ: সাংগঠনিক সম্পাদক মাওলানা এইচএম সাইফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী শেখ মারুফ, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফতি শেখ মোহাম্মদ নুর উন নাবী, ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ গালিব।

বক্তব্য রাখেন আর আর শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইব্রাহিম, জেদ্দা মহানগর শাখার সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ শামসুদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ মেজবাহ উদ্দিন, মাওলানা বদিউল আলম, মোঃ সাইফুল ইসলাম, হাজী মকবুল হোসেন, মাওলানা জাহিদ রহমান প্রমুখ।

সম্মেলনে হাফেজ মাওলানা মোশাররফ হোসেনকে সভাপতি, মাওলানা মোহাম্মদ শামসুদ্দীন ও হাজী জাফর আহমদকে সহ-সভাপতি, হাফেজ মাওলানা মেজবাহ উদ্দিনকে সেক্রেটারী ও মাওলানা মোহাম্মদ ইব্রাহিমকে জয়েন্ট সেক্রেটারি করে ২০১৯-২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

/আরএ

Comments