ইতালির কাসান্দ্রিনো আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৯

মোল্লা মনিরুজ্জামান মনির, ইতালি প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইতালি র নাপোলি আওয়ামিলীগ কাসান্দ্রীনো শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল নাপোলি কাসান্দীনোর একটি হল রুমে এই শোক সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত, এবং সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সংগঠনের সভাপতি আকবর শেখের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা জোবায়েদ উল্লাহ মাস্টার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেন মিয়াজী।সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক বাইজিদ মিয়া, দপ্তর সম্পাদক রাসেল আকন, অর্থ সম্পাদক খলিলুর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি নজরুল ইসলাম, বাদল শেখ, সুরুজ হাওলাদার, ইদ্রীস বেপারী, সহ-সাধারন সম্পাদক সুমন খন্দকার, জসিমউদ্দিন, জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক কাজী দুদুমিয়া,মহিলা সম্পাদিকা আবিদা সুলতানা স্বপ্না, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল মোতালিব, সদস্য আদনান উল্লাহ, আবুকালাম, কালাম খান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করেনি, হত্যা করেছে বাংলার ১৭কোটি মানুষকে। আর যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতে হত না।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু এবং তার পরিবারসহ একুশে আগস্ট গ্রেনেড হামলার সকল শহীদদের জন্য মোনাজাত করে দোয়া করা হয়। পরিশেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

Comments