বঙ্গবন্ধু ফাউন্ডেশন নগর দক্ষিণের প্রথম সভা

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৩

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ঢাকা মহানগর দক্ষিণ আহ্বায়ক কমিটির প্রথম সভা রাজধানীর মতিঝিলে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৪টায় আহ্বায়ক এম টিপু সুলতানের সভাপতিত্বে শাপলা ভবনে তার ব্যবসায়ী কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি ড. মশিউর মালেক। এছাড়াও অবিভক্ত ঢাকা মহানগরের সাবেক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সভায় সভায় আহ্বায়ক কমিটির সদস্যদের পরিচয় ও নগর দক্ষিণের আওতাধীন ২৬টি থানা কমিটি গঠন সংক্রান্ত বিস্তারিত আলোচনা ও ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য দোয়া ও মিলাদ অনুষ্ঠানের বিষয়ে জরুরি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি ড. মশিউর মালেক বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের অবহেলিত নেতৃত্বকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনে সম্মানের সহিত গ্রহণ করা হবে। কিন্তু কোনো ভাড়া করা আওয়ামী লীগার অথবা আদর্শের বাইরের কাউকে এনে সংগঠন ভাড়ি করার হবে না। সবাইকে সেদিকে লক্ষ্য রেখেই থানা কমিটি গঠনের আহ্বান জানান তিনি। আহ্বায়কসহ অন্যান্য নেতৃবৃন্দকে আলোচনার ভিত্তিতে কমিটিগুলো ঠিক করার কথাও বলেন তিনি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জোরালো ভূমিকা রাখবে বলেও তিনি আশাপ্রকাশ করেন।

এসময় নগর দক্ষিণের প্রয়াত সভাপতি দয়াল বেলালের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও তার রুহের মাগফেরাত কামনা করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন নগর দক্ষিণের নেতা রেজাউল করীম।

/এমবি.নূর/একুশনিউজ/

Comments