সাতক্ষীরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ আতাউরের মটর সাইকেল শোভাযাত্রা

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮

রেদওয়ানুল ফেরদৌস রনি, সাতক্ষীরা: শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন এই শ্লোগানকে সামনে বিশাল মটর সাইকেল শোভাযাত্রা করেছেন সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি বঙ্গবন্ধু সেনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আতাউর রহমান।

৬ অক্টোবর সকাল ১০টায় কালিগঞ্জ বঙ্গবন্ধু ম্যুরালে মাল্যদান ও দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে মটর সাইকেল শোভাযাত্রা শুভ উদ্বোধন করা হয়।

এ সময় মনোনয়ন প্রত্যাশী শেখ আতাউর রহমান সাংবাদিকদের বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে আমি মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছিলাম। তারই কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে অর্ভতপূর্ব সাফল্য দেখিয়েছে। বিশ্বের কাছে উন্নয়নের বাংলাদেশ এখন রোল মডেল।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসনে আমাকে মনোনয়ন দিলে আমি বাংলাদেশের সকল আসনের চেয়ে বেশী ভোটে জয়ী হওয়ার ব্যাপারে আশাবাদী।

শেখ আতাউর বলেন, কালিগঞ্জ এ এলাকার মানুষের জন্য কাজ করার সুযোগ পেলে আমি নিজেকে ধন্য মনে করবো। তিনি দল মত নিবিশেষে রুপসী শ্যামনগর ও তিলতোমা কালিগঞ্জ গড়ে তোলায় সকলের সহযোগীতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান, জেলা আওয়ামীলীগের সদস্য মাষ্টার নরিম আলী, মুক্তিযোদ্ধা খান আহসান আলী, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি নিয়াজ কাওছার তুহিনসহ সাতক্ষীরা ও কালিগঞ্জের সাংবাদিকবৃন্দ।

উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, দলীয় নেতা কর্মীসহ হাজার হাজার মানুষ মটর সাইকেল, পিকআপ, মাইক্রোবাস, ট্রাকে করে শোভাযাত্রায় অংশ গ্রহন করে। শোভাযাত্রাটি কালিগঞ্জ থেকে শুরু হয়ে শ্যামনগর, নওয়াবেকী, বুড়িগোয়ালিনী, মুন্সিগঞ্জ, বংশীপুর, শ্যামনগর গোডাউন মোড় দিয়ে নূরনগর হয়ে রতনপুরের উপর দিয়ে কালিগঞ্জ সোহরাওয়ার্দী পার্কের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এসে শেষ হয়।

/এমএম

Comments