যুব সমাজকে অনৈতিক পথ থেকে ফিরিয়ে আনতে যুব আন্দোলন প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৮

ইসলামী যুব আন্দোলনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

ইসলামী যুব আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার উদ্দোগে লাকসাম প্রেস ক্লাব চত্ত্বরে ইসলামী যুব আন্দোলনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন উৎযাপিত হয়।

দক্ষিণ জেলা শাখার সভাপতি মাওলানা মোরশেদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় যুব কল্যান ও কর্মসংস্থান সম্পাদক, শেখ মুহাম্মাদ নুর-উন-নবী,

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা-৯(লাকসাম+মনোহরগঞ্জ) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা আলহাজ্ব সেলিম মাহমুদ, কুমিল্লা-১০ (নাঙ্গলকাট+সদর দক্ষিন+লালমাই) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা জামাল উদ্দিন, কুমিল্লা-৮ (বরুড়া) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা মিজানুর রহমান ফারুকী, কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা কামাল উদ্দিন ভূইয়া।

প্রধান অতিথি বলেন, যুব সমাজকে অনৈতিক পথ থেকে ফিরিয়ে আনতে যুব আন্দোলন প্রতিনিয়ত কাজ কর যাচ্ছে। এদেশের যুব সমাজ যাতে অন্ধকার থেকে আলোর পথে ফিরে আসে সে লক্ষ্যে দেশের প্রত্যান্ত অঞ্চলে প্রতিটি যুবকদের কানে কানে দ্বীনর মেসেজ পৌচ্ছাছে যুব আন্দোলন।

উক্ত সমাবেশে বক্তারা যুব আন্দোলনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে দেশের সকল যুবককে যুব আন্দোলনের
পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে দ্বীন প্রতিষ্ঠা করার উদাত্ত আহবান জানান।

প্রধান অতিথি আরো বলেন,আগামী সংসদ নির্বাচনে হাতপাখার পক্ষে জন সমর্থন তৈরি করার ব্যাপারে সর্বাত্মক চেষ্টা করতে হবে। কেননা যুব আন্দোলন চায় সন্ত্রাস, মাদক ও অশ্লীলতা দূর করে নববী আদর্শের যুব সমাজ।

তিনি বলেন সূখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে প্রয়োজন আদর্শবান যুবক এ জন্য আমাদের শ্লোগান হলো“আদর্শবান যুবকরা জাগলে বাংলাদশ জাগবে”

এছাড়াও আরো উপস্হিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিনের সহ-সভাপতি মাওলানা মাহমুদুর রহমান হাসিব, সাধারন সম্পাদক- এস.এম মনিরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক- মুহা. জাহিদ আল মামুন, সাংগঠনিক সম্পাদক- মুফতি হাবিবুনবী ইমন, দফতর সম্পাদক- মাওলানা জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক- মুহা.সাইফুল ইসলাম পাটোয়ারী, প্রচার সম্পাদক- মুহা. রবিউল ইসলাম, প্রকাশনা সম্পাদক- মাওলানা আনিছুর রহমান মজুমদার, দাওয়াত ও প্রশিক্ষন সম্পাদক মাওলানা আহামাদ উল্লাহ, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক- ইফতেখায়রুল আলম রবিন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ডা. আব্দুল মুমিন মজুমদার, আইন সম্পাদক- হাফজ ক্বারী হেমায়েতুর রহমান, শিক্ষা ও সংস্কিত সম্পাদক- মাওলানা মাহবুবুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক- মাওলানা নয়ামত উল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক- সাইফুল ইসলাম মাসুদ, শিল্প ও বানিজ্য সম্পাদক- হাফজ মাওলানা মোরশেদুল হক, মানবাধিকার সম্পাদক- মাওলানা নুরুল আলম সুমন, মহিলা ও পরিবার সম্পাদক-মাঃ আমির হাসন, সংখ্যালঘু সম্পাদক- মুহা. সালা উদ্দিন ভূইয়া, উপ সম্পাদক- মুফতি আবু আইয়ুব, উপ সম্পাদক- মুহা. সামছুল আলম, উপ সম্পাদক-মাঃ সামছুর রহমান, এছাড়া আরাও উপস্হিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আদালনের কুমিল্লা জেলা দক্ষিনের সভাপতি-মুহা. ইস্রাফিল মাহমুদ, সহ সভাপতি- মুহা. মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক- মুহা. জিল্লুর রহমান, মাওলানা হারুনুর রশিদ- সভাপতি ইসলামী যুব আদালন লাকসাম উপজলা, মুহা. খালেদ মাসউদ- সভাপতি ইসলামী যুব আদালন মনাগহরগঞ্জ উপজলা দক্ষিন, মুহা. রবিউল ইসলাম- সভাপতি ইসলামী যুব আন্দোলন মনোহরগঞ্জ উপজেলার প্রমূখ নেতৃবৃন্দ

Comments