বঙ্গবন্ধু, জেল হত্যা ও গ্রেনেড হামলা একই সুত্রে গাঁথা: মতলবে ত্রাণমন্ত্রী

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

মোঃ রবিউল অালম, চাঁদপুর: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

মতলব দক্ষিণ উপজেলার মতলব ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব দেন ত্রাণমন্ত্রী।

এ সময় ত্রাণমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু হত্যা, জেল হত্যা এবং একুশে আগস্টের গ্রেনেড হামলা এগুলো সবই একই সূত্রে গাঁথা। এই তিনটি হামলার প্রত্যক্ষ সাক্ষী আমি। এই তিনটি হামলায় যারা জড়িত ছিল তারা আজও ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের সেই ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী ও দেশের জনগণ আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে দাঁতভাঙ্গা জবাব দিয়ে দিবে।

উপজেলা আ’লীগের সভাপতি এইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসন থেকে আ’লীগের মনোয়ন প্রত্যাশী সাজেদুল হোসেন চৌধুরী দীপু, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওছমান গণি পাটোয়ারী, উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা পারভীন চৌধুরী, মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা বীনা চৌধুরী, ছাত্রলীগ নেতা আশফাক চৌধুরী মাহি।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

/আরএ

Comments