পশ্চিমবঙ্গে গণধর্ষণের শিকার বাংলাদেশি কিশোরী, গ্রেফতার ৪

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২৩
আটককৃতদের থানা হাজতে পাঠানো হয়েছে

ভারতের পশ্চিমবঙ্গে গণধর্ষণের শিকার হয়েছে এক বাংলাদেশি কশোরী। কাজের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ৪ যুবক। অভিযোগ দায়ের হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তাদের গ্রেফতার করেছে পুলিশ। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বাগদা থানার মনটেপ্লা গ্রামে এ ঘটনা ঘটে শুক্রবার (১৮ আগস্ট) রাতে।

এ ঘটনায় আটককৃতরা হলেন সনজ বৈরাগী, প্রমথ মন্ডল, হিরো দাস এবং প্রদীপ বিশ্বাস। তারা বাগদা এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, কলকাতায় কাজ দেওয়ার নামে বাংলাদেশের ৩ কিশোরীকে ভারতে নিয়ে আসে দালালরা। প্রথমে বাংলাদেশি এক দালাল চোরাই পথে সীমান্ত পার করে দেয়। বৃহস্পতিবার রাতে বাগদা সীমান্ত পার হওয়ার পর ভারতীয় এক দালালের হাতে পড়ে তারা।

ওইদিন তাদের বাগদার হেলেঞ্চা এলাকার একটি নির্জন পোল্ট্রি ফার্মে রাখা হয়। কথা ছিল, তাদেরকে কলকাতায় কাজের ব্যবস্থা করে দেওয়া হবে। দালালদের কথায় ভরসা করে তাদের কথামত বাগদা এলাকায় আশ্রয় নেয় তিন কিশোরী। রাতে ভারতীয় ওই দালাল তার আরো ৩ সহযোগিকে নিয়ে একজনকে ধর্ষণ করে। নির্জন এলাকায় চিৎকার শুনে স্থানীয়রা বাগদা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন বাংলাদেশি কিশোরীকে উদ্ধার করে।

পরে শুক্রবার দুপুরে বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করে তারা। অভিযোগের ভিত্তিতে পুলিশ ৪ যুবককে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Comments