ড. কামালকে মরহুম কামাল বললেন তোফায়েল

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৮

একুশ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল এখন মরুহম কামাল বলে মন্তব্য করেছেন, ভোলা-১ সদর আসনের আওয়ামী লীগের প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেছেন, মানুষের দুই বার মৃত্যু হয়। একবার সত্যিকারের মৃত্যু, আরেকবার ঈমান নষ্ট হয় দল বদল করে ও নীতি বদল করে। ডা. কামাল এখন মরহুম কামাল। কারণ ড. কামাল এসব করেছে। তাই তার মৃত্যু হয়েছে।  

শনিবার বিকেলে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের মাঝির হাট এলাকার বালু মাঠে পথসভায় এসব কথা বলেন তোফায়েল।

তোফায়েল আহমেদ বলেন, ড. কামাল তার জীবনে ৪৭ বছরেও এবারের মতো নির্বাচন দেখেনি। তিনি কি ২০০১ সালে নির্বাচন দেখেনি। সাধারণ মানুষ ভোট দিতে পারেনি। নির্বাচনের পর বিএনপি-জোটের অত্যাচারে সাধারণ মানুষ সব বাগানে গিয়ে অশ্রয় নেয়। 

মন্ত্রী আরো বলেন, বিএনপি জোট ২০০১ সালে সরকার গঠন করে স্বাধীনতাবিরোধী মানবতাবিরোধী অপরাধী মুজাহিদকে মন্ত্রী বানিয়ে বাংলাদেশের পতাকা তুলে দিয়েছে। আর আমি একজন মুক্তিযোদ্ধা, আমাকে ফাঁসির আসামির মতো হাতকড়া পরিয়ে কাশিমপুর কারাগারে পাঠিয়েছে। 

বাণিজ্যমন্ত্রী জনগণের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন, অন্যদিকে বিএনপির সন্ত্রাস। আমরা আশা করি আপনারা উন্নয়নকে বেছে নিবেন। আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনা করলে দেশে উন্নয়ন হয়। তাই আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ভোলার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখুন। 

এছাড়াও রাতে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের আরেকটি পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রমুখ। 

/এসএস

Comments