সুনামগঞ্জে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে যুব আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৯

সুনামগঞ্জ প্রতিনিধি: গাছের চারা বিতরণের মধ্য দিয়ে সুনামগঞ্জ জেলা শাখায় ইসলামী যুব আন্দোলন ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা শহরের জামতলা জামে মসজিদের গেইট থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে ট্রাফিক পয়েন্ট এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে শুক্রবার বাদ জুম্মা শহরে র‌্যালি, সমাবেশ ও বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করা হয়। এতে সংগঠনের বিভিন্ন স্থানের নেতা-কর্মীরা অংশ নেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক এস.এম আজিজুল হক। জেলা ইসলামী যুব আন্দোলনের উপদেষ্টা সদস্য মাও. আব্দুল হাই আল হাদী ও শারফু উদ্দিন মিয়া।

ইসলামী যুব আন্দোলন জেলা শাখার সভাপতি তানভীর আহমদ তাছলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, অর্থ সম্পাদক হাফেজ ক্বারী উছমানী, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক আতিকুর রহমান আতিক, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক ইকবাল মাহমুদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর ফারুক, উপ-সম্পাদক শহীদুল ইসলাম, হাসান বান্না, হাফিজুল ইসলাম, শামছুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক ইব্রাহীম হাসনাত ও সহ-সাধারণ সম্পাদক মাও. জহিরুল ইসলাম। সমাবেশ শেষে ফলদ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করেন অতিথিরা।

আরএম/

Comments