ইসলামী যুব আন্দোলন লবনচরা থানার পরিচিতি ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনাঃ শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত রুপসা ব্রীজের নিচে ইসালমী যুব আন্দোলন খুলনা লবনচরা থানার আয়োজনে পরিচিতি সভা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া।

প্রধান অতিথি বলেন, বাংলাদেশে চলমান সাংস্কৃতি ও বিনোদনের নামে যুব সমাজের চরিত্র ধ্বংসের প্রতিযোগিতা চলছে, দেশে সুস্থ বিনোদনের কোন ব্যবস্থায়ই নাই বরং ইউটিউব মিডিয়ার নামে নিত্যনতুন অশ্লীলতা ছড়ানো হচ্ছে প্রতিদিন এতে করে ছাত্র ও যুব সমাজের মাঝে পড়ছে বিরুপ পরিক্রয়া, নস্ট হচ্ছে তাদের মেধা ফলে দেশে ধর্ষণ ও ইভটিজিং বেড়েই চলেছে। ইসলামী যুব আন্দোলন এ জাতীয় অশ্লীলতার অবসান চায়। অপসাংস্কৃতি প্রতিরোধে ইসলামী সাংস্কৃতির বিকল্প নাই তাই ইসলামী যুব আন্দোলন ইসলামী সাংস্কৃতির বিস্তার ঘটাতে কাজ করবে।

থানা যুব আন্দোলনের সভাপতি হাফেজ মোঃ হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ আলোচক ছিলেন ইসলামী যুব আন্দোলন নগর যুগ্ম সম্পাদক মুফতী ইসহাক ফরিদী, সাংগঠনিক সম্পাদক এইচ এম জুনাইদ মাহমুদ, প্রচার সম্পাদক মোঃ গাজী ফেরদাউস, প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুর রশিদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা ফরিদ উদ্দিন আযহার, ইসলামী শ্রমিক আন্দোলন লবনচরা থানা সভাপতি মোঃ হায়দার আলী, ছাত্র আন্দোলন লবনচরা থানা সভাপতি মোঃ মঈনুদ্দিন।

বাদ মাগরিব ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে সংগীত পরিবেশন করে ইসলামী সংগীত কিংবদন্তী মরহুম আবু জাফর যশোরী রহঃ প্রতিষ্ঠিত ইসলামী সাংস্কৃতিক সংগঠন আবাবীল এর শিল্পীবৃন্দ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর থানা সহ-সভাপতি মাওলানা হাবিবুল্লাহ গাজী, সোনাডাঙ্গা থানা সাধারন সম্পাদক মোঃ নাজমুল হাসান, খালিশপুর থানা সম্পাদক মোঃ জামাল হোসেন, লবনচরা থানা সহ-সভাপতি মাওলানা শহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ বাকী বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোঃ নাসিব ইসলাম সহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

Comments