খুলনায় ইসলামী ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২২

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: আজ শুক্রবার (২৬ আগষ্ট) বিকাল ৩ টায় পাওয়ার হাউজ মোড়স্থ আইএবি অফিস চত্বরে সংগঠনের ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা জেলা ও মহানগরের যৌথ ব্যবস্থাপনায় নগর সভাপতি মোহাম্মদ মঈন উদ্দিন এর সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ মোল্লা এর সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতি আমানুল্লাহ, প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপ সম্পাদক (সাংগঠনিক বিভাগ) গাজী মুহাম্মদ আলী হায়দার।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে যোগ্য নেতৃত্ব তৈরির বিকল্প নেই,যোগ্য নেতৃত্ব তৈরির জন্য ছাত্র আন্দোলনকেই বিশেষ ভূমিকা পালন করতে হবে।
তিনি আরো বলেন, বর্তমানে বিভিন্ন অজুহাতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের পায়তারা করা হচ্ছে, যা সরকারের জন্য ভালো পরিণতি বয়ে আনবে না।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ আল গালিব ,ইসলামী শ্রমিক আন্দোলন খুলনা জেলা সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, মহানগর সভাপতি এস এম আবুল কালাম আজাদ,
ইসলামী যুব আন্দোলন খুলনা জেলা সভাপতি মোঃ মেহেদী হাসান, নগর সাধারণ সম্পাদক ইমরান হোসাইন মিয়া, জেলা সাধারণ সম্পাদক মুফতি ফজলুল হক ফাহাদ ।

এছাড়াও উপস্থিত ছিলেন মাওলানা ইমরান হোসাইন, মাওলানা হাফিজুর রহমান, মোঃ হায়দার আলী, মোহাম্মদ সাইফুল ইসলাম, মুফতি আমিরুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, এইচ এম খালেদ সাইফুল্লাহ, এস কে নাজমুল হাসান, নাজমুস সাকিব, মোঃ মইনুল ইসলাম, ইব্রাহিম ইসলাম আবির, আবু রায়হান, মেহেদী হাসান মুন্না, হাবিবুল্লাহ মেজবাহসহ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা মহানগর ও এর আওতাধীন বিভিন্ন থানা ইউনিয়ন ও ওয়ার্ড শাখার দায়িত্বশীলবৃন্দ।
সমাবেশ শেষে বিশাল এক বর্ণাঢ্য র‍্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

Comments