মিরসরাইয়ে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে যুব সমাজের উদ্যোগে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে জনার্দ্দনপুর উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সমাজ সেবক আশেক আহম্মদ।

খেলা কমিটির প্রধান আয়োজক ফয়জুল হাসান রিমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু।

প্রধান অতিথির বক্তব্যে তানভীর হোসেন চৌধুরী তপু বলেন, যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে খেলাধূলার
বিকল্প নাই। তাছাড়া এসব টুর্নামেন্ট থেকে একদিন জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। আজকে আমাদের তরুণ সমাজ অতি সহজ লভ্য প্রযুক্তিতে অভ্যস্ত। প্রযুক্তির কারণে আমরা আজ মাঠের খেলায় অভ্যস্ত না। আমরা সবাই এখন মোবাইল ফোনের খেলায় অভ্যস্ত হয়ে পড়েছি। আমাদেরকে এর থেকে বাহির হয়ে আসতে হবে। এই টুর্নামেন্ট যেন সবসময় অব্যাহত থাকে।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছলিম উল্ল্যাহ, চট্টগ্রাম উত্তর জেলা
ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানারাত আহম্মদ চৌধুরী বাবু ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন। এসময় জেলা ছাত্রলীগ নেতা কুমার বিশ্বজিৎ বিষু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাফর ইকবাল নাহিদ, সাংগঠনিক সম্পাদক সম্পাদক সালা উদ্দিন রুবেল, একরামুল হক, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদ
এসএম নেওয়াজ চৌধুরী, ছাত্রলীগ নেতা সৈকত ধর, আলা উদ্দিন আলো সহ ছাত্রলীগ ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় মায়ের দোয়া ফুটবল একাদশ ১-০ গোলে শিকার জনার্দ্দনপুর ফুটবল একাদশকে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন মায়ের দোয়া ফুটবল একাদশের আনোয়ার হোসেন। টুর্নামেন্টের উপজেলার বিভিন্ন স্থান থেকে ৮টি দল অংশগ্রহণ করেন।

Comments